PoribortonKantho.Com
ঢাকা, বুধবার , ২৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারাদেশ

ভালুকায় গ্লোরি টেক্সটাইল মিলের এজিএমের উপর সন্ত্রাসী হামলা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
৫ এপ্রিল ২০২৪, ৩:৫২ পিএম

Link Copied!

ময়মনসিংহের ভালুকায় এক শিল্প প্রতিষ্ঠানের এজিএমের উপর সন্ত্রাসী হামলা ও তার কাছ থেকে ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধায় পৌরসভার ৭নাম্বার ওয়ার্ডে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় একটি চক্র দীর্ঘদিন যাবৎ পৌর এলাকায় ৭ নং ওয়ার্ডে অবস্থিত গ্লোরি টেক্সটাইল মিলের ক্ষতি সাধনের পায়তারা করে আসছে। তারই জেরে ৪ এপ্রিল (বৃহস্পতিবার) সন্ধ্যার পর মিলের এজিএম মোঃ আল মামুন তার ভাড়া বাসা থেকে ভালুকা বাজারে আসার সময় গ্লোরি টেক্সটাইল মোড়ে একদল সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা শিল্প কর্মকর্তা আল মামুনের পাঞ্জাবির পকেটে থাকা ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় পৌছে দেয়। এ ঘটনায় গ্লোরি টেক্সটাইলের গ্লোরি এজিএম (এডমিন) আল মামুন বাদি হয়ে খারুয়ালী গ্রামের নাঈম খান (৩০), আরেফিন শুভ (২৫), রিমন (২২), রায়হান (২৩), মোঃ সেতু (২০), শাওন (২৫), পূর্ব ভালুকা গ্রামের ওয়াসিকুল (৩০) ও ভরাডোবা গ্রামের মেহেদী (২৩) কে আসামী করে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গ্লোরি টেক্সটাইলের গ্লোরি এজিএম (এডমিন) আল মামুন জানান, এই চক্রটি কিছুদিন আগে কারখানার জুট ব্যাবসা নিয়ন্ত্রণ নিতে কারখানাটির সড়ক কেটে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। পরে পুলিশের হস্থক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ বলেন, শিল্প কর্মকর্তাকে মারধরের একটি অভিযোগ পেয়েছি, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। যে কোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে ভালুকা মডেল থানা পুলিশ প্রস্তুত রয়েছে।

মন্তব্য করুন
আরও পড়ুন

শতভাগ বেতন-বোনাস নিশ্চিত করল ময়মনসিংহ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ

ঈদুল আযহা উপলক্ষে ময়মনসিংহের শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর

ত্রিশালে ৩টি চোরাই গরুসহ তিন গরু চোর গ্রেফতার

ভালুকায় এইচবিবিকরণ রাস্তার উদ্বোধন

আশেক চৌধুরী হালিমুন্নেছা’র সভাপতি নির্বাচিত

ভালুকায় বীর মুক্তিযোদ্ধার জমি জবরদখল ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভালুকায় ভিটামিন এ প্লাস ক্যাপসুল ক্যাম্পেইনের উদ্বোধন

ভালুকা উপজেলা যুবদল এর শোক মিছিল

ভালুকায় প্রত্যাশা -২ প্রকল্পের উপজেলা ওয়ার্কশপ : বিদেশফেরতদের নিয়ে ব্র্যাকের মানবিক এই কাজে সরকারি সবাইকে সম্পৃক্ত রাখার আহবান ইউএনও’র

ভালুকায় আসাদুল, হিমেল ও নাসিমার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন

ভালুকায় পোস্টার ও ব্যানার অপসারণে মাঠে প্রশাসন

ভালুকায় ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত গ্রেফতার, পিকআপ, ছুরি সহ দেশীয় অস্ত্র উদ্ধার

error: Content is protected !!